সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

Internet Download Manager 6.25 এর Version কে Crack দিয়ে Activate করুন সারা জীবনের জন্য

আসসালামু অলাইকুম
ব্লগে আপনাদেরকে স্বাগতম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন সবাই, আজ আপনাদের জন্য থাকছে মজার একটি টিপস্ Internet Download Manager 6.25 এর Version কিভাবে Crack দিয়ে Activate করা হয়। আপনারা অনেকেই ভাবছেন আসলে এই IDM অথবা Internet download manager সফ্টওয়্যার টা কোথায় পাবেন? এটা নিয়ে চিন্তার কিছু নাই। আমি আপনাদের লিংক দিয়ে দিচ্ছে ঐ খান থেকে download করে নিতে পারবেন। যাদের Laptop বা Computer এ IDM 6.25 Install করা আছে  তাদের শুধু Crack টা ব্যবহার করলেই হবে। আর যাদের  IDM 6.25 download করা লাগবে তারা নিচের লিংক থেকে ফাইলটি download করতে পারবেন। চলুর দেখেনেই কিভাবে download করতে হবে:

IDM 6.25 Download Link


Gmail Account দিয়ে একটা একাউন্ট করে ফেলুন এই পেইজে

Download বোতামে ক্লিক করুন।

Free Download এ ক্লিক করুন। আর 20 সে. অপেক্ষা করুন। তারপর ফাইলটি Download হবে।
তা Open করে অথবা মাউসের Right বাটন ক্লিক করে Unzip করুন।

অন্যান্য সফ্টওয়্যারের মত এটা Insatll করুন। তারপর  আপনার অপারেটিং সিস্টেম এর  32Bit / 64 Bit অনুযায়ী Crack File টি Open করুন। Crack Output Source Desktop দিবেন যাতে ফাইলটি সহজে খুজে পেতে পারেন।



তারপর Output Crack টি Copy করে C ড্রাইভে Internet Download Manager 6.25 এর Program File এ Paste করতে হবে।


এ সময় অবশ্যই আপনার Internet Download Manager টি বন্ধ রাখতে হইবে।

ফাইলটি Copy / Paste হয়ে গেলে Internet Download Manager টি Open করুন। আর File মেনু বার থেকে Registration ট্যাব এ ক্লিক করুন। তার পর Order Online এর নিচে যে Registration দেখাবে ওটা Disable দেখাবে। তাহলে আপনি Confirm যে আপনি কাজটি Perfectly করতে পেরেছেন।

  
আজকে পর্যন্তই, যদি টিপস্ টি ভাল লেগে থাকে তাহলে Friends দের সাথে শেয়ার করবেন। আর নিত্য নতুন টিপস্  এন্ড ট্রিকস্ পেতে আমাদের সাথেই থাকুন। 


[বিঃ দ্রঃ কোন ভূল হলে তা ক্ষমার দৃষ্টিতে দেখবেন]



**আমাদের অন্যান্য টিপস্ সমূহ**





মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কিভাবে Pen Drive Bootable করবেন?

আসসালামু অলাইকুম ,  ব্লগে আপনাদেরকে স্বাগতম , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন , আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি Effective একটি টিপস্। আমরা অনেকেই আছি যারা কম্পিউটার/ল্যাপটপ/নোটবুক ব্যবহার করি যার সিডি/ডিভিডি রোম নেই। অনেক সময় সিডি/ডিভিডি রোম থাকা সত্বেও তা   নষ্ট হয়ে গেছে। তাই আজকের টিপস্ এ আমরা দেখব কিভাবে প্যান ড্রাইভের  Bootable  করে আপনি আপনার   কম্পিউটার / ল্যাপটপ / নোটবুক এ নতুন অপারেটিং সিস্টেম Install করবেন। চলুন তাহলে শুরু করা যাক আজকের টিপস্ : যে Pen Drive এর সাহায্যে আপনি কম্পিউটার / ল্যাপটপ / নোটবুক এ নতুন অপারেটিং সিস্টেম Install দিতে চাচ্ছেন তা প্রথমে Bootable করে নিতে হবে। তো অনেকেই যানে যে, Bootable কি? আবার অনেকেই যানে না Bootable কি? কিভাবে করতে হয়, আর কি কি প্রায়োজন? ১। প্রথমেই আপনার একটা Pen Drive লাগবে (4 GB+) 2। Windows XP / 7 / 8 / 8.1 / 10 এর ISO File লাগবো 3। প্যান ড্রাইভকে Bootable করার Software প্রথমে আপনাকে ISO File ফাইলটাকে নির্দিষ্ট একটি ফোল্ডারে রাখতে হবে। যাতে আমরা পরবর্তিতে ফাইলটাকে খুব সহজে আপনি খুজে পেতে পার

কিভাবে আপনি আপনার কম্পিউটার এর Mac Address পরিবর্তন করবেন?

আসসালামু অলাইকুম ,  ব্লগে আপনাদেরকে স্বাগতম , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন , আজ আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি আপনার কম্পিউটার / ল্যাপটপ/ নোটবুক এর MAC Address পরির্তন করবেন। আমরা প্রায় অনেকেই যানি যে   MAC Address  টা কি এবং এটার কাজ কি । তাই   এটা নিয়ে বেশি কিছু বললাম না। তো কিছু জটিল কাজের খাতিরে আমাদের এটা পরিবর্তন করতে হয়। চলুন তাহলে শুরু করা যাক আজকের টিপস্ : প্রথমেই আপনাকে MAC Address পরির্তরনের পূর্বে জানতে হবে আপনার বর্তমান MAC Address কি/কোনটা। ‍ প্রথমে আপনি  MAC Address  তে যাবেন। তারপর Search Box e গিয়ে cmd লেখুন। তারপর উপরে cmd আসলে ওটার উপর মাউসের ডান বোতাম প্রেস করে Run as administrator এ ক্লিক করুন। cmd Open হলে লেখুন getmac এমন একটা ‍ Screen এ  MAC Address  Show করবে। এটা অবশ্যই আপনি নোটবুক এ লেখে রাখবেন। কেননা আপনারই আবার প িরবর্তে প্রয়োজন হতে পারে। প্রথমে আপনি Start Manu তে যাবেন। তারপর   Control Panel এ যান। তারপর Network and Sharing Center এ ক্লিক করুন। Change Adapter Settings ক্লিক করুন।